September 30, 2020, 6:22 pm


কচুয়ার কাদলা ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন

কচুয়া প্রতিনিধি:

কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলার মনপুরা-বাতাবাড়ীয়া ড. জালাল আলমগীর শুভ স্মৃতি সংসদে এ কমিটি গঠন করা হয়।

প্রস্তাব সমর্থনের মাধ্যমে ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের কমিটি ৮নং ওয়ার্ডের সভাপতি মো. মহসিন হোসেন, সিনিয়র সহ-সভাপতি দুলাল মিয়াজী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক আবুল হাছানাত। এবং ৯নং ওয়ার্ডের সভাপতি মহিনউদ্দীন, সহ-সভাপতি মো. শিশির সরকার, সাধারণ সম্পাদক আবদুল সাত্তার, সাংগঠনিক সম্পাদক মো.বিল্লাল হোসেন নির্বাচিত হন।

এসময় কাদলা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম প্রধান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. বোরহান উদ্দিন, ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ওবায়েদ মিয়া, উপজেলা যুবলীগের সদস্য গিয়াস উদ্দিন মজুমদার, কাদলা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আমির হোসেন, আরিফুল ইসলাম, আহবায়ক কমিটির সদস্য মোঃ ইসমাইল হোসেন, ফারুকুল ইসলাম, আবুল হাছানাত মজুমদার, ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.ইকবাল হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে