September 30, 2020, 6:54 pm


সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার গোপনীয় সহকারী সাইফুল আলম শুদ্ধাচার পুরস্কারে ভূষিত

নিজস্ব প্রতিনিধি:
শুদ্ধাচর পুরস্কার ও সনদ পেলেন চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের গোপনীয় সহকারী মোহাম্মদ সাইফুল আলম। শুদ্ধাচার চর্চার মাধ্যমে বাংলাদেশ বিনির্মানে অসামান্য অবদান রাখার গ্রেড ১১ হতে ২০ ক্যাটাগরিতে মাঠ পর্যায়ে কাজ করার জন্য মোহাম্মদ সাইফুল আলম শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে। মঙ্গলবার চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান তার হাতে পুরস্কার ও সনদ তুলে দেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানসহ প্রশানের বিভিন্ন শ্রেনীর কর্মকর্তা উপস্থিত ছিলেন।

শুদ্ধাচার পুরস্কার পাওয়ার পর সাইফুল আলম তার প্রতিক্রিয়ায় বলেন শুদ্ধাচার সনদ ২০১৯-২০ এ ১১ থেকে ২০ তম গ্রেডের মাধ্যে আমাকে শ্রেষ্ঠ নির্বাচিত ও পুরস্কৃত করায় আন্তরিক কৃতজ্ঞতা ধন্যবাদ জ্ঞাপন করছি চাঁদপুরের সনামধন্য মান্যবর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান স্যারকে। সেই সাথে কৃতজ্ঞতা গ্রাপন করছি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান স্যারের প্রতি। একই সাথে শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি, আমার কর্মস্থলের অভিভাবক চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা স্যারকে। এবং এ প্রাপ্তিতে আমি স্যারকে অনেক মিস করছি।

চাকরি জীবনের প্রাপ্ত এই অসামান্য পুরস্কার আমাকে সব সময় ভাল কাজে উৎসাহিত করবে। সেই সাথে সামনের দিনগুলোতে আরো বেশি বেশি আন্তরিকতার সাথে কাজ করার উৎসাহ প্ররন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে