September 30, 2020, 7:06 pm


পৌর নাগরিক সেবা এবং উন্নয়ণ কর্মকান্ড আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকার জয় অনিবার্য: মেয়র মাহফুজুল হক

ফরিদগঞ্জ প্রতিনিধি:

আসন্ন ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে সোমবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হকের সমর্থনে এক বিশাল মোটর শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রা শুরুতে পৌর মাঠে এক সংক্ষিপ্ত সভায় মেয়র মাহফুজুল হক বলেন, পৌর নাগরিক সেবা এবং উন্নয়ণ কর্মকান্ড আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকার জয় অনিবার্য। আমাকে গত নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ফরিদগঞ্জে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। ফরিদগঞ্জ পৌরবাসী দলমত নির্বাশেষে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আর আমাকে পৌরবাসীর সেই ভোট দেওয়ার সম্মান স্বরুপ আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা পৌরসভার ৯টি ওয়ার্ডের ব্যাপক উন্নয়ণের জন্য অর্থ বরাদ্দসহ নানা সহযোগিতা দিয়ে যাচ্ছেন। তিনি বলেন, পৌরসভার ইতিহাসে সর্বোচ্চ উন্নয়ণ করা সম্ভব হয়েছে শুধুমাত্র নৌকা প্রতীক ও জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে। এই পৌরসভার সার্বিক উন্নয়ণের জন্য মডেল পৌরসভার আওতায় একটি ম্যাগা প্রকল্প জমা দেওয়া হয়েছে। তা অনুমোদন হয়ে আসলে আগামীতে ফরিদগঞ্জ পৌরসভার আর কোন সমস্যা থাকবে না। তিনি বলেন, আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা আমার পৌর নাগরিকের সেবা, উন্নয়ণ ও স্বচ্ছতার সাথে দলীয় কার্যক্রম পরিচালনার করেণে অবশ্যই আসন্ন নির্বাচনে আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ করে দিবেন। স্বাধীনতার পরে ফরিদগঞ্জে প্রথম নৌকার জয় হয়েছে নেত্রীর সারা বাংলাদেশসহ ফরিদগঞ্জে উন্নয়ণ ও আমাকে নির্বাচনে নৌকা মার্কা দিয়ে নির্বাচন করার সুযোগ দেওয়ার জন্য। কারন আমি একজন মুক্তিযুদ্ধার সন্তান এবং আমার রক্ত মাংসে স্বাধীনতার স্থপতি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শহিদ উল্যাহ তপদার, সদর ওয়ার্ডের সভাপতি আব্দুর রহিম পাটওয়ারী, সেক্রেটারী হাবীবুর রহমসান নান্নু, ৪ নং ওয়ার্ড আ’লীগ সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পাবেল পাটওয়ারী, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মহিউদ্দীন রিমন প্রমূখ। মোটর শোভাযাত্রাটি ফরিদগঞ্জ পৌরসভার কর্যালয় থেকে বের হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় ফরিদগঞ্জ পৌরসভা মাঠে এসে এক পথসভার মধ্যে দিয়ে শেষ হয।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে