September 30, 2020, 7:27 pm


শাহরাস্তি পৌরসভায় মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী জুয়েলের প্রচারণা শুরু

শাহরাস্তি প্রতিনিধি:

শাহরাস্তি থেকে আসন্ন পৌরসভা নির্বাচনে শাহরাস্তি উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে শক্রবার পৌরসভার ২ নং ওয়ার্ডের বাদিয়া জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে উপস্থিত সকলের নিকট দোয়া চেয়ে বলেন, আমার বাড়ি পৌরসভার নোয়াগাঁও গ্রামে আমার নাম আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল আমি শাহরাস্তি উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক। আমি বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থন পাওয়ার জন্য  আজকে আমি আপনাদের দোয়া চাইতে এসেছি। আমার মতো আরও অনেকেই বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থন চাইবে। আমি সবাইকে সাধু বাদ জানাই এবং করো উপর আমার  কোন প্রাকার রাগ  ক্ষোভ কিছুই নাই। দশ মায়ের দশ সন্তান দলীয় মনোনয়ন চাইতেই পারেন। মনোনয়ন দিবেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রীর জননেত্রী শেখ হাসিনা।  উনি  যাকে মনোনয়ন দিবেন আমরা সবাই মিলে তার নির্বাচন করব।

তিনি বলেন আমার বিশ্বাস আপনারা যদি দোয়া করেন এবং আমার পাশে থাকে ইনশাল্লাহ আমি মনোনয়ন পাবো।

দোয়া অনুষ্ঠানে শাহরাস্তি-হাজিগঞ্জ এর গনমানুষের নেতা মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপির সু-স্বাস্থ কামনা করে দোয়া প্রার্থনা করা হয়।

আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল ছাত্রজীবন হতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে রাজনীতি করে আসছেন। মূলত: পিতার কাছ থেকেই তিনি আওয়ামী লীগের রাজনীতিতে হাতে খড়ি। তিনি রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর ও একজন সফল ব্যবসায়ী। রাজনৈতিক জীবনে ১৯৮৯ সালে মেহের দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ১৯৯১ সালে কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি, ১৯৯৫ সালে শেরপুর সরকারী কলেজ ছাত্রলীগের সদস্য, ২০০৪ সালে শাহরাস্তি উপজেলা যুবলীগের সদস্য, ২০১২ সালে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও বর্তমানে সুনামের সাথে উপজেলা যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে