September 29, 2020, 11:35 am


চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় মনোনয়ন ফরম নিলেন ৪ জন

সাপ্তাহিক হাজীগঞ্জ ডেস্ক:

আগামী ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ৪ নেতা দলীয় মনোনয়ন আবেদন ফরম সংগ্রহ করেছেন। সোমবার (৭ সেপ্টেম্বর) ছিল এই ফরম নেয়ার শেষ দিন। এ দিন তিনজন ফরম নেন। আগের দিন রোববার নিয়েছেন ১ জন।

গতকাল সোমবার বিকেল ৫টার পর রাত ৮টার মধ্যে জেলা বিএনপি কার্যালয়ে উপস্থিত হয়ে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলুর কাছ থেকে দলীয় ফরম নিয়েছেন আক্তার হোসেন মাঝি, শাহজালাল মিশন এবং ইব্রাহিম কাজী জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম, যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজী, চাঁদপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদসহ অন্য নেতৃবৃন্দ।

দলীয় আবেদন ফরম নেয়া বিএনপির সম্ভাব্য চার প্রার্থী হলেন : চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মোশারফ হোসাইন, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

প্রার্থীরা বলেন, এই নির্বাচনে দল থেকে যাকেই মনোনয়ন দেয়া হবে আমরা সবাই মিলে তার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাবো। কারণ এ নির্বাচনটি হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্থায়ীভাবে মুক্ত করার জন্যে আন্দোলনের একটি অংশ। কাজেই আমরা সবাই এক ও অভিন্ন। আমাদের মধ্যে কোনো বিভেদ বা ভুল বুঝাবুঝি নেই।

সোমবার দলীয় মনোনয়ন ফরম নেয়ার সময় সম্ভাব্য প্রার্থীদের সাথে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর সদর থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খান, চাঁদপুর পৌর বিএনপির সহ-সভাপতি আহসান উল্লাহ সেন্টু পাটোয়ারী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আঃ কাদের বেপারী, সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন পলাশ, শাহজালাল শেখ, ছাত্র বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম জীবন, কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের চাচা রাজ্জাক কাজী, মামা ফারুক দেওয়ান, বড় ভাই কাজী নজরুল ইসলাম সোহেল, মামাতো ভাই হেলাল দেওয়ান এবং বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আজ ৮ সেপ্টেম্বর বিকেল ৫টা থেকে রাত ৮ টার মধ্যে বিএনপির দলীয় মনোনয়ন ফরম জমা নেয়া হবে। এরপর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকসহ নেতৃবৃন্দ আলাপ-আলোচনা করে ৪ জনের তালিকা কেন্দ্রে পাঠাবে। ১২ সেপ্টেম্বরের মধ্যে ঘোষণা করা হবে বিএনপির একক প্রার্থী। এ তথ্য জেলা বিএনপির কয়েকজন নেতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে