September 29, 2020, 11:30 am


সাকিব কন্যাকে নিয়ে ফেইসবুকে অশালীন মন্তব্য: যা বললেন শিশির

ক্রীড়া ডেস্ক:

বড় কন্যা আলাইনা আল হাসানের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। আর সেই ছবিতেই বেশ আপত্তিকর মন্তব্য করতে শুরু করেন কিছু ফেসবুকার।

সন্দেহ নেই, মন্তব্যগুলো যথেষ্ট আপত্তিকর এবং বিকৃত মানসিকতার পরিচায়ক ছিল। যারা এমন নোংরা মন্তব্য করেছেন, তাদের নিয়ে সমালোচনা হওয়াই স্বাভাবিক। তবে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ব্যাপারটাকে একটু অন্যরকমভাবে দেখছেন।

শুক্রবার (২১ আগস্ট) ফেসবুকে দেওয়া এক পোস্টে সাকিবের স্ত্রী শিশির লিখেছেন, ‘কী হচ্ছে, এ নিয়ে আসলে আমার কোনো ধারণাই ছিল না। পাবলিক ফিগার হিসেবে আমাদের অনেক ভক্ত ও অনুসারী আছে। এর মধ্যে শুভাকাঙ্ক্ষী ও সমালোচনাকারী দুই-ই আছে। আমরা সব সময় মনোযোগের কেন্দ্রে থাকি, এটা ভালো দিক। বিশ্বের অনেক দেশের তারকারাই এ ধরনের ঘটনার শিকার হন, কিন্তু অন্য দেশের মানুষের প্রতিবাদের নামে হাজারো ভালো মন্তব্যের মধ্যে থেকে ৪-৫টা খারাপ মন্তব্য তুলে এনে প্রচারের সময় নেই।’

তিনি মনে করেন, এই খারাপ মন্তব্যগুলো সামনে নিয়ে এসেই বরং বড় ঘটনা বানানো হয়েছে। কয়েকটি পেজের এডমিন প্রচারের জন্য এমন কাজ করেছেন বলেই ধারণা তার।

সাকিবের স্ত্রীর কথা, পুরো ঘটনাটা নিয়ে তোলপাড় হচ্ছে আসলে হাজারও ভালো মন্তব্যের ভিড়ে করা ৪টা খারাপ মন্তব্য নিয়ে। আমি এসব মন্তব্যকারীদের নিয়ে কিছু বলব না, কারণ ওদের নিয়ে আমি বিরক্ত নই। আমি বিরক্ত কিছু ফেসবুক পেজের এডমিনদের ওপর যারা ওই ৪টি মন্তব্য খুঁজে বের করে যেটা কোনো ঘটনাই নয় সেটাকে বড় ঘটনা বানিয়েছেন। উচ্চপর্যায়ে এ নিয়ে তদন্ত হচ্ছে। এই ফাঁকে আপনারা নিজেদের পেজের কিছু প্রচার কামিয়ে নেন! এসব আমাদের উদ্দেশ্য কিংবা জীবনযাপনে কোনো পরিবর্তন আনবে না। কারণ এসব তুচ্ছ ব্যাপার আমরা গুরুত্ব দিই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে