September 29, 2020, 11:35 am


হাজীগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির গাছের চারা বিতরণ

গাজী মহিনউদ্দিন:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্টিত হয়েছে। ৯ আগস্ট রবিবার সকাল ১১টায় উপজেলা উন্নয়ন সমন্বয়ক সমিটির আয়োজনে বিভিন্ন ইউনিয়নে গাছের চারা বিতরণ করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে প্রধামন্ত্রী শেখ হাসিনা এবং চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ-মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম এমপির নির্দেশে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গাছের চারা বিতরণ করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক আলহাজ¦ অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, চাঁদপুর জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং উপজেলা উন্নয়ন সমন্বয়ক কমিটির প্রধান যুগ্ম-সমন্বয়ক হাজী জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দুলাল হোসেন, ২নং বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ঘাবিবুর রহমান লিটন, ৭নং বড়কুল পূর্ব ইউনয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত, আওয়ামী লীগ নেতা ও বড়কুল পূর্ব ইউনিয়ন উন্নয়ন সমন্বয়ক কমিটির আহবায়ক শাহ এমরান বাচ্চু, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম-আহবায়ক জাকির হোসেন সোহেল, বড়কুল পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন উন্নয়ন সমন্বয়ক কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ৫নং সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইউসুফ প্রধানিয়া সুমন, হাজীগঞ্জ শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বীসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে