August 12, 2020, 10:31 am


পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হাজীগঞ্জ শাহরাস্তিবাসিসহ দেশব্যাপী ও মুসলিম উম্মাহর সকল ভাই-বোনদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সদস্য, চাঁদপুর-৫(হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের ৪’বারের নির্বাচিত সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্বই আজ স্থবির। এরই মাঝে আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল আযহা। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা মহান আল্লহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। মহান আল্লাহর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কুরবানী করতে উদ্যত হয়ে আল্লহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা অতুলনীয় সমগ্র বিশ্ববাসীর কাছে এ ত্যাগ চিরসমুজ্জ্বল ও অনুকরণীয় হয়ে থাকবে। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে।

পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস। তিনি বলেন, ঈদ-উল-আযহা সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে