August 12, 2020, 10:39 am


ময়নামতি রেজিমেন্টের উদ্যোগে ক্যাডেটদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান

ফরিদগঞ্জ ব্যুরো:
গতকাল বুধবার ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ^বিদ্যালয় কলেজে বাংলাদেশ জাতীয় ক্যাডেটকোর (বিএনসিসি) ময়নামতি রেজিমেন্টের উদ্যোগে ৭জন ক্যাডেটকে কোভিড- ১৯ মহামারীর কারণে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

আর্থিক সহায়তা প্রাপ্ত ক্যাডেটগণ হচ্ছেন মো. আরিফ, মো. হারুন, মো. শাহরি আলম, নাহিদ হোসেন, জামেলি আক্তার, লিমা রানী শীল ও সাবরিনা হেলেন কথা। সহায়তা বিতরণ অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ ড. মোহাম্মদ মোহেববুল্লাহ খান তার বক্তব্যে বলেন, বৈশি^ক এ মহামারীর সময় গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ^বিদ্যালয় কলেজের বিএনসিসি ইউনিট বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছে। ঝুঁকি থাকা স্বত্বেও তারা সাহসিকতার মধ্যে দিয়ে কাজ করে গেছে। তাই কলেজ কর্তপক্ষ তাদের কাছে কৃতজ্ঞ। এসময় তিনি আর্থিক সহায়তা প্রদানের জন্য ময়নামতি রেজিমেন্টসহ বিএনসিসির সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আর্থিক সহায়তা অনুষ্ঠানে লে. (বিটিএফও) জনাব মো. আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় কলেজের উপাধ্যক্ষ জনাব মো. মুনীর চৌধুরী, পরিসংখ্যান বিষয়ের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক এবং শিক্ষক পরিষদের সম্পাদক জনাব মো. দেলোয়ার হোসেন, ভূগোল বিষয়ের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক জনাব মো. দেলোয়ার হোসেন, গণিত বিষয়ের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক জনাব পিযূষ কান্তি পাল, ব্যবস্থাপনা বিষয়ের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক জনাব মো. ইকবাল হোসেন চৌধুরী, রসায়ন বিষয়ের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক জনাব গৌরী রানী সাহা, পদার্থবিজ্ঞান বিষয়ের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক জনাব সুরেশ^র বনিক ও অন্যান্য বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে