August 5, 2020, 10:29 pm


মতলবে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক

মতলব প্রতিনিধি:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রাসেল মজুমদার (৩৫)  নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার নওগাঁও বাজার এলাকায় উপস্থিত জনতা তাকে উত্তম মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

আজ শুক্রবার ওই যুবককে  আদালতে হাজির করা হলে আদালত জেলহাজতে প্রেরণ করে। আটককৃত রাসেল মজুমদার ইউনিয়নের পাঁচকিপাড়া গ্রামের রুহুল আমিন মজুমদারের ছেলে। সে পেশায় একজন অটোবাইক চালক।

পুলিশ ও স্থানীয়রা জানায়,শিশুটিকে বাজারে  দেখে তার মামা ও নানাকে চিনে বলে এবং বাড়িতে নামিয়ে দিবে বলে তার অটোতে উঠতে বলে। অটো ড্রাইভার  রাসেল ওর নানার বাড়ির সামনে না নামিয়ে কৌশলে  বাড়ীর পাশে বাঁশঝাড়ের নিকট নিয়ে যায়।

তার হাতে ২শত টাকা দিয়ে সামনের দিকে নেয়ার টানা হেচরা করে। এ সময় তার ডাকচিৎকার শুনে স্থানীয় লোকজন এসে যুবককে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে।

শিশুটির খালা শারমিন আক্তার বলেন, ও আমাদের কাছে থাকে ও আমাগো  মধ্য নওগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণীতে পড়ে। ঘটনার দিন আমি ওকে নিয়ে বাজারে আসি। এক পর্যায় আমি দোকানে থাকা অবস্থায় ও রাস্তায় দাঁড়ালে এ ঘটনার শিকার হয়। ওদের বাড়ি উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের ঘিলাতলী গ্রামে।

ওসি স্বপন কুমার আইচ বলেন, শিশুটির খালা শারমিন আক্তার বাদী হয়ে বৃহস্পতিবার রাতেই অভিযুক্ত রাসেলের বিরুদ্ধে থানায় নারী ও শ্লীতহানি চেষ্টা আইনে মামলা দায়ের  করে। শুক্রবার সকালে চাঁদপুর চীফ জুডিশিয়াল আদালতে হাজির করা হলে বিচারিক হাকিম তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে