August 12, 2020, 10:19 am


কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শিশির বরখাস্ত

কচুয়া প্রতিনিধি:

চাঁদপুরের কচুয়ায় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. নুর আলমকে ঘুষি, চড়, থাপ্পড় ও বাঁশ দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগে উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩ জুলাই) স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে বরখাস্ত করার কথা জানানো হয়েছে।

কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা বিদ্যালয়ে ৬ তলা একাডেমিক ভবনের নির্মাণ নিয়ে ঠিকাদারের কাজ ঠিকমত না করা এবং পাথরের মান নিয়ে আপত্তি তুলে পরিদর্শনকালে শিক্ষা প্রকৌশলীকে উপজেলা চেয়ারম্যান মারধর করেন বলে এতে উল্লেখ করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, উপজেলা চেয়ারম্যানের এমন কর্মকাণ্ডে উপজেলা পরিষদের কর্মচারীদের মধ্যে হতাশা ও ক্ষোভের সৃষ্টি করতে পারে। যা কার্যক্রমে অচলাবস্থা ও জনস্বার্থ মারাত্মকভাবে বিঘ্নিত করতে পারে। এছাড়া তার বিরুদ্ধে উপজেলা পরিষদ আইনের ১৩ ধারা অনুসারে কার্যক্রম শুরু হয়েছে।

আরো বলা হয়েছে, তার এ পদে বহাল থেকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করা রাষ্ট্র বা পরিষদের জন্য হানিকর। সে কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও উল্লেখ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে