August 12, 2020, 9:44 am


আবুল হাসেম কালু।

হাজীগঞ্জে করোনায় বড় ভাইয়ের পর এবার কেড়ে নিলো ছোট ভাইয়ের প্রাণ

সাপ্তাহিক হাজীগঞ্জ রিপোর্ট:

চাঁদপুরের হাজীগঞ্জে করোনায় বড় ভাই আবুল কাশেমের মৃত্যুর ১ মাস ৩ দিন পর করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে ছোট ভাই আবুল হাসেম কালু।

মৃত্যু আবুল হাসেম কালু হাজীগঞ্জ পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের কাশারি বাড়ীর সন্তান।

গত ৩১ মে করোনা উপসর্গ নিয়ে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেন কালুর বড় ভাই মো. আবুল কাশেম পরে ৪ জুন  রিপোর্ট আসে মৃতু আবুল কাশেম করোনায় আক্রান্ত ছিলেন।

আবুল কাশেমের ভাই আবুল হাসেম কালু কিডনি রোগে আক্রান্ত ছিল। ভাইয়ের মৃত্যুর পর তার করোনা রিপোর্টও পজেটিভ আসে। তাকে চিকিৎসার জন্য কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ৩ জুলাই বিকেল ৫টায় আবুল হাসেম মৃত্যুবরণ করেন। এ নিয়ে হাজীগঞ্জ উপজেলায় করোনায় মৃত্যুবরণকারীর সংখ্যা দাঁড়ালো ১৭জনে। এ ছাড়াও আক্রান্ত হয়েছে ৯৭জন। শুক্রবার ৩ জুলাই পর্যন্ত সুস্থ্য হয়েছে ৩১জন।

শুক্রবার পর্যন্ত চাঁদপুর জেলায় করোনায় মোট আক্রান্ত  হয়েছে ১ হাজার ৩ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৪০৪, হাইমচরে ৭৭, মতলব উত্তর ৭০, মতলব দক্ষিণ ১০৯, ফরিদগঞ্জ ১০১, হাজীগঞ্জ ৯৭, কচুয়া ৪৩, শাহরাস্তি ১০২জন।

এ জেলায় আবুল হাসেম কালু সহ করোনায় মৃত্যুবরণ করেছে ৬১জন। এর মধ্যে চাঁদপুর সদরে ১৭, ফরিদগঞ্জ ৭, হাজীগঞ্জ ১৭, শাহরাস্তি ৪, কচুয়া ৫, মতলব উত্তর ৮ ও মতলব দক্ষিণ ৩জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে