July 13, 2020, 2:12 am


চাঁদপুরে একদিনে ৪২ জনের দেহে করোনা শনাক্ত, মৃত্যু বেড়ে ৫৬

গাজী মহিনউদ্দিন:

চাঁদপুরে দু’দফা প্রাপ্ত রিপোর্টে নতুন করে আরো ৪২জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে চাঁদপুর সদরে ১৪জন, মতলব উত্তরে ১জন, মতলব দক্ষিণে ৭জন, হাজীগঞ্জে ৭জন (মৃত একজনসহ), কচুয়ায় ১জন, হাইমচরে ৭জন এবং ফরিদগঞ্জে ৫জন রয়েছে।

উপসর্গ নিয়ে মৃত হাজীগঞ্জের শামসুন্নাহারের (২৮) রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। তিনি ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা গ্রামের বাসিন্দা।

চাঁদপুর জেলায় এ নিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮৪৭ জন। এরমধ্যে মৃতের সংখ্যা ৫৬জন।

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, রোববার সকালে ও দুপুরে ১০৬টি রিপোর্ট আসে। এর মধ্যে ৪২টি পজেটিভ। বাকি ৬৪ নেগেটিভ।

জেলায় ৮৪৭জন করোনা আক্রান্ত রোগীর উপজেলাভিত্তিক পরিসংখ্যান হচ্ছে; চাঁদপুর সদরে ৩২২জন, মতলব দক্ষিণে ৯৫জন, শাহরাস্তিতে ৯৩জন, হাজীগঞ্জে ৯০জন, ফরিদগঞ্জে ৮৩জন, হাইমচরে ৬৯জন, কচুয়ায় ৩৫জন এবং মতলব উত্তরে ৬২জন

চাঁদপুর জেলায় করোনায় মৃত ৫৬জনের মধ্যে হাজীগঞ্জ ১৬জন, চাঁদপুর সদরে ১৪ জন, ফরিদগঞ্জে ৬ জন, কচুয়ায় ৫ জন, মতলব উত্তরে ৮জন, শাহরাস্তিতে ৪জন এবং মতলব দক্ষিণে ২ জন।

প্রশ্নঃ জনাব, সৈয়দ আহম্মদ খসরু সাহেবের আমরা জানি কিছুদিন আগে আপনার বাবা ইন্তেকাল করেছেন মৃত্যুর আগে প্রায় ১০/১২ দিন তিনি বাসায় চিকিৎসাধীন ছিলেন আপনি সহ পরিবারের অনেকের খুব কাছাকাছি থেকে ওনার সেবা করেছেন, এই চিকিৎসা চলাকালীন ওনার করোনা টেস্টের জন্য নমুনাও দেওয়া হয়েছিলো,উনার মৃত্যুর পর পারিবারিক ভাবেই দাফন কাফন করেছেন,এবং মৃত্যুর পর ওনার করোনা রিপোর্ট পজেটিভ এসেছিলো আপনার কাছে আমার প্রশ্ন পরিবারে কাহারো করোনা হলে বা করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরন করলে কি করা উচিৎ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে