January 16, 2022, 10:12 am


সাংবাদিক তাহের মিসবাহর দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জ প্রেসকাবের আপ্যায়ন বিষয়ক সম্পাদক, হাজীগঞ্জ আল কাউছার স্কুলের শিক্ষক সাংবাদিক আবু তাহের মিছবাহ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স ছিল ৫০ বছর। তিনি দীর্ঘদিন হার্ট, ডায়াবেটিক, কিডনিসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। সোমবার রাত ১২টায় তিনি ধেররা বিলওয়াই নিজ বাসভবনে মারা যায়।

তিনি স্ত্রী, ৫ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান। মঙ্গলবার সকালে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন দিগন্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ মাহবুবুর রহমান, হাজীগঞ্জ প্রেসকাবের সাবেক সভাপতি খালেকুজ্জামান শামীম, সাংবাদিক মনিরুজ্জান বাবলু, শিক্ষক মাও. আবুল হাছনাত, পরিবারের পক্ষ থেকে হাজীগঞ্জ পৌরসভার কর নির্ধারক আবু ইউছুপ ও মোহাম্মদ শাহজাহান। পরে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, দৈনিক চাঁদপুর দিগন্তের নির্বাহী সম্পাদক ইলিয়াছ পাটোয়ারি, হাজীগঞ্জ প্রেসকাবের সাবেক সভাপতি জহিরুল ইসলাম লিটন, মহিউদ্দিন আল আজাদ, এনায়েত মজুমদার, সাংগঠনিক সম্পাদক মিরাজ মুন্সী, সাংবাদিক আলমগীর হেসেন, জহিরুল ইসলাম জয়সহ প্রেসকাব নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

সাংবাদিক আবু তাহের মিছবাহ’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পৌর মেয়র আ স ম মাহবুব উল-আলম লিপন ও হাজীগঞ্জ প্রেসকাবের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মো. আলমগীর কবির পাটওয়ারীসহ প্রেসকাবের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে