December 6, 2021, 2:57 pm


যতদিন বেঁচে থাকবো রেড ক্রিসেন্ট সোসাইটির জন্য নিরলস ভাবে কাজ করে যাব: চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী

শরীফুল ইসলাম:

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর ইউনিটের বার্ষিক সাধারণ সভার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে চাঁদপুর শহরের কাজী নজরুল সড়কস্থ চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটির হলরুমে সভাপতির বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আন্তর্জাতিকভাবে আর্তমানবতায় সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে রেড ক্রিসেন্ট সোসাইটি সবচেয়ে এগিয়ে। সারা বিশ্বে করোনার মহামরি চলমান। ইতোমধ্যে বাংলাদেশে করোনা মহামারীতে হাজার হাজার মানুষ মারা গেছেন। মহামারী করোনা চলাকালীন সময়ে কেন্দ্রের সাথে কথা বলে আমরা তাৎক্ষণিক বিভিন্ন কর্মসূচি পালন করেছি ও এখন পর্যন্ত চালিয়ে যাচ্ছি। করোনা টিকাদানে চাঁদপুর রেড ক্রিসেন্ট ব্যাপক ভূমিকা পালন করেছে।

তিনি আরও বলেন, ৫ বছর ধরে সততা ও নিষ্ঠার সাথে সাথে এই সংগঠনের দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। আমি দায়িত্বে থাকি আর নাই থাকি, সর্বদা কাজ করার চেষ্টা করবো। এখানে সবাই গুরুত্বপূর্ণ দায়িত্বে আছি, আমরা যার যার স্থান থেকে চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটির জন্য বলিষ্ঠ ভূমিকা রাখব। এখনকার সকল সদস্যদের নিয়ে অসাম্প্রদায়িক দেশ গড়ায় কাজ করবো। আমরা কখনোই ধর্মান্দদের কাছে পরাজিত হব না। আমি যতদিন বেঁচে থাকবো চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটির জন্য নিরলস ভাবে কাজ করে যাব।

এসময় বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান আলহাজ মো. জাহাঙ্গীর আখন্দ সেলিম, সেক্রেটারী এম এ মাসুদ ভূঁইয়া, কার্যনির্বাহী সদস্য সুভাষ চন্দ্র রায়, মোহাম্মদ আলী জিন্নাহ, মো. আবু নাছের পাটওয়ারী বাচ্ছু, তমাল কুমার ঘোষ, মো. বেলায়েত হোসেন বিল্লাল গাজী, রেহানা আক্তার তৌহিদা, ইউনিট ল্যাবেল অফিসার বজলুল করিম চৌধুরী, যুব প্রধান রাকিবু হাসান শাওন, উপ যুব প্রধান-১ খান আতাউর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে