December 6, 2021, 1:54 pm


 কচুয়ায় দরবেশগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীার্থীদের বিদায় উপলে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান।

কচুয়ার দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয় এসএসসি পরীার্থীদের বিদায় অনুষ্ঠান

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী দরবেশগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ে ২০২১ সালের এসএসসি পরীার্থীদের বিদায় উপলে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বিদ্যালয় মিলনায়তনে প্রধান শিক আলহাজ্ব আজিজ উল্লাহ’র সভাপতিত্বে ও সহকারী শিক মো.বাহলুল শাহ্ এর পরিচালনায় বিদায়ী দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. আবু বকর মজুমদার উজ্জ্বল।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিদ্যোৎসাহী সদস্য ও বিশিষ্ট সমাজসেবক মো. বোরহান উদ্দিন মজুমদার,ম্যানেজিং কমিটির সদস্য ডা. আলহাজ্ব আবু হানিফ মিয়া দুলাল, মো. আবু হানিফ মিয়া. খোরশেদ আলম মজুমদার, আনোয়ার হোসেন, ইউপি সদস্য মো.আলাউদ্দিন,উপজেলা যুবলীগের সদস্য ও ডুমুরিয়া শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মো: মঞ্জুর এলাহী মজুমদার,সমাজ সেবক মো. আবু সুফিয়ান,মো.শাখায়াত হোসেন বাদল তপাদার, কাদলা ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন মজুমদার, সদস্য মো. হাসান বেপারী প্রমুখ।

আলোচনা শেষে শিার্থীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন, ডুমুড়িয়া গাউছিয়া ছোবহানিয়া দাখিল মাদ্রাসার সুপার মাও.ইশতিয়াক আহমদ বুলবুল। পরে বিদ্যালয়ের এসএসসি পরীার্থীদের হাতে শিাসামগ্রী ও অর্থ বিতরণ করেন বিদ্যালয়ের বিদ্যোতসাহী সদস্য ও সমাজসেবক বোরহান উদ্দিন মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে