October 22, 2021, 9:15 am


হাজীগঞ্জে বাজার তদারকির অভিযানে ১৪ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন, জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. নুর হোসেন। বাজার তদারকির লক্ষে মঙ্গলবার দুপুরে তিনি হাজীগঞ্জ বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করেন। অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর বিভিন্ন ধারা অনুযায়ী তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে নগদ ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহা-পরিচালকের অর্পিত ক্ষমতাবলে, জেলা প্রশাসক এবং হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সার্বিক সহযোগিতায় হাজীগঞ্জ বাজার এলাকায় তদারকী কার্যক্রম পরিচালনা করেন, চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. নুর হোসেন। তিনি কাঁচামাল, মুদি, বেকারী পন্য ও ডিলার শীপ (পরিবেশক) প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

এ সময় ৩টি প্রতিষ্ঠানকে নগদ ১৪ হাজার টাকা জরিমানা করেন এবং ব্যবসায়ীদের বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান ও সর্তক করেন মো. নুর হোসেন। এই বাজার তদকারী কার্যক্রম অব্যাহৃত থাকবে বলে জানান তিনি। তদারকী কার্যক্রমে আইন শৃঙ্খলার দায়িত্ব পালন করেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. ইউনুছ মিয়া ও আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স। হাজীগঞ্জে কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে