October 22, 2021, 8:53 am


শারদীয় দুর্গোৎসবে ৩শ’ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার

নিজস্ব প্রতিনিধি ॥

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চাঁদপুরে ৩ শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা (চাল) বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অসহায়দের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

বিতরণ পূর্বে সংক্ষিপ্ত আলোচনা পর্বে চাঁদপুরের জেলা প্রশাসক হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, এটা শুধু আপনাদেরই উৎসব নয়, আমরা যারা বাঙালির সংস্কৃতিতে বিশ্বাস করি তাদের একটি উৎসব। মাননীয় প্রধানমন্ত্রী প্রতিটা সেক্টরের কথা ভাবেন। আপনারা যেন একটু ভালোভাবে এ উৎসবটা উদযাপন করতে পারেন তার জন্যেই আজকে এই উপহার।

ডিসি বলেন, আপনাদেরও কিছু দায়িত্ব আছে। যেহেতু করোনাভাইরাসের প্রকোপ এখনো পুরোপুরি শেষ হয় নাই। সেহেতু সবাইকে স্বাস্থবিধি মেনে এ উৎসব পালন করতে হবে। মাস্ক ছাড়া কেউ উৎসবে অনুষ্ঠানে প্রবেশ করবেন না।

উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ হোসেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক বিমল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গোপাল সাহা ও পুজা উদযাপন পরিষদ সদরের যুগ্ম সাংগঠনিক সম্পাদক কার্ত্তিক সরকার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে