October 22, 2021, 10:15 am


পদোন্নতি জনিত কারণে চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহকে বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি:

পদোন্নতি জনিত কারণে চাঁদপুরের সিভিল সার্জন ড. মো. সাখাওয়াত উল্যাহকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার (১০ অক্টোবর) সকালে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় সিভিল সার্জনকে ফুলেল শুভেচ্ছা ও সম্মননা স্মারক তুলেদেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক বলেন, সিভিল সার্জন সকলকে নিয়ে কাজ করে গেছেন। মানুষের ব্যক্তিগত আচরণ অনেকটা কাজ করে। ভালো ব্যবহারের কারনে মানুষের মনে স্থান করে নেয়া যায়। আমরা যতটুকু না চেয়েছি তার থেকে বেশি পেয়েছি। আপনার আচরনটাই মানুষের মাঝে থেকে যাবে। একজনের সাথে ভালো ব্যবহার করলে ছোট হয়ে যায় না বরং সম্মানিত হয়।

সিভিল সার্জন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, কোভিড মহামারী এককভাবে মোকাবিলা করা সহজ ছিলো না। সবাই যদি সহযোগিতা না করতেন, তাহলে এই কোভিড মহামারী মোকাবিলা সহজ হতো না। যার ফলে আমরা অনেক ভালো অবস্থানে আছি। চাঁদপুরবাসী আমাকে সবসময় সহযোগিতা করছেন। তাই ছেড়ে যেতেও আমার কষ্ট হচ্ছে। এসময় তিনি সবার কাছে দোয়া কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, নৌ-পুলিশ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বেলায়েত, এনএসআই এর উপ-পরিচালক শাহ আরমান আহমেদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালের তত্ত্বাবধায়ক একেএম মাহবুবুর রহমান, ফরিদগঞ্জ পৌর সভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, হাজীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মোহাম্মদ মাইনুদ্দিন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ কে এম দিদারুল আলম প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ স ম মাহাবুবুল আলম লিপু, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকতা মোমেনা খাতুন, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ, শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার, জেলা সমাজ সেবা কর্মকর্তা রজত শুভ্র সরকার, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ খলিলুর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে