October 22, 2021, 8:45 am


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে চাঁদপুরে মাদকসহ স্বামী-স্ত্রী আটক

শাহরিয়া পলাশঃ

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক বিরোধী অভিযানে স্বামী মো. মাসুদ বেপারী (৩৯) ও স্ত্রী কুলসুমা আক্তার সাদিয়া কে ১শ ৪৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে শহরের ওয়ারলেস মোড় বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানা যায়, ঘটনারদিন শনিবার দুপুর ১২ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর থানাধীন ওয়ারলেস মোড় বাজার এলাকায় মেহেরুন ও জাবের স্টোর নামীয় দোকানের সামনে রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামি মোঃ মাসুদ বেপারী, প্রকাশ মাইগ্যা মাসুদ (৩৯)পিতা-মৃত আব্দুল মতিন,মাতা- রাশিদা বেগম, কুলসুমা আক্তার সাদিয়া,স্বামী-মোঃ মাসুদ বেপারী,প্রকাশ মাইগ্যা মাসুদ,মাতা- মনোয়ারা বেগম এর দেহ তল্লাশি করে যথাক্রমে ১০০+৪৭=(একশত সাতচল্লিশ)পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা। আসামিদ্বয় পরস্পর স্বামী-স্ত্রী। তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে অবৈধ মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে আরো জানা যায়, এ বিষয়ে পরিদর্শক বাপন সেন বাদীহয়ে চাঁদপুর সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে