October 22, 2021, 10:05 am


ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ঋন বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি: এর পক্ষ থেকে উপজেলার ১ নং হর্নি কে এস এস এর সদস্যদের মাঝে ২ লক্ষ সত্তর হাজার টাকা ঋন বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির অফিসে এই ঋন বিতরণ করা হয়।
ঋন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মশিউর রহমান ভূইয়া, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু শামিম, পরিদর্শক শফিকুল ইসলাম, হর্নি সমবায় সমিতির ম্যানেজার হারুন অর রশিদ প্রমুখ।

ঋন বিতরণ অনুষ্ঠানে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে দেশ এগিয়ে যাচ্ছে, আর এই জন্য দেশের প্রতিটি উপজেলায় উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের মাধ্যমে কেন্দ্রীয় সমবায় সমিতিগুলো ব্যাপক ভূমিকা পালন করে যাচ্ছে। দেশের দারিদ্র্যের হার কমিয়ে আনার পেচনে এই ক্ষুদ্র পল্লী ঋন ব্যাপক ভূমিকা রাখছে। জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজকে বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে আমাদের প্রিয় বাংলাদেশ। ঋন গ্রহিতাদের প্রতি অনুরোধ করছি আপনারা অবশ্যই মাসিক কিস্তিতে ঋন পরিশোধ করবেন। কোন ভাবেই কোন সদস্য খেলাপী হবেননা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে