October 22, 2021, 9:21 am


আমি দলের পদ চাই না, মানুষের ভালোবাসা চাই: রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

মো. মহিউদ্দিন আল আজাদ:

চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম (বীর উত্তম) বলেছেন, আওয়ামী লীগের নেতৃত্বে বাংলার মানুষের রক্তে এই দেশ স্বাধীন হয়েছিল। যে আওয়ামী লীগকে নিয়ে এই দেশ স্বাধীন করেছিলাম, আজকে সেই আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় কিছু লোক আমাদের কটূক্তি করে কথা বলে। এটা আমাদের জন্য খুব কষ্টের।

শনিবার (০২ অক্টোবর) সন্ধ্যায় চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রফিকুল ইসলাম আরও বলেন, আমি মৃত্যুর আগ পর্যন্ত মানুষের কল্যাণে কাজ করে যাব। আমি দলের পদ চাই না, আমি মানুষের ভালোবাসা চাই। আমি মুক্তিযুদ্ধের মানুষ এই কথা জানলে এই দেশের মানুষ আমাকে আলিঙ্গন করবেন। তৃণমূলের নেতা-কর্মীরা আমার ভাই-বোন। আপনাদের নিয়েই আমাকে কাজ করতে হবে। নারীর ক্ষমতায়নে আমাদের আরও অগ্রগতি প্রয়োজন। তৃণমূল পর্যায়ে পরিবর্তন করতে হবে, না হলে নতুন প্রজন্ম সুযোগ পাবে না। আমরা সবাই আওয়ামী লীগের জন্য কাজ করবো এটাই হোক আমাদের অঙ্গীকার।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছিরউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের সঞ্চালনায় প্রতিনিধি সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, আওয়ামী লীগের সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে