October 22, 2021, 9:02 am


আমেরিকা প্রবাসি মামুন মজুমদারের সহযোগিতায় হাজীগঞ্জ সদর ইউনিয়নে করোনা রোগীদের সেবায় অক্সিজেন সেবার উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জের সদর ইউনিয়নে করোনা ভাইরাসে আক্রান্ত (কোভিড-১৯) রোগীদের সেবায় জরুরি ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়েছে। আমেরিকা প্রবাসী ও হাজীগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মামুনুর রহমান মজুমদারের উদ্যোগে ও অর্থায়নে বৃহস্পতিবার বিকালে সুহিলপুর এ.বি.এস ফাজিল (ডিগ্রী) মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে এই অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন, সুহিলপুর বাজার জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ, ক্বারী ও মৌলভী মো. আনোয়ার হোসেন। বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথি আতিকুর রহমান নান্নু, বিশেষ অতিথি সুহিলপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মিজানুর রহমান স্বপন, ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিয়াজী।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের পরিচালক ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবু রায়হান মো. সোহেল, মাতৈন আদর্শ পাঠাগারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মারওয়ান। উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন, সুহিলপুর এ.বি.এস ফাজিল (ডিগ্রী) মাদরাসার সাবেক অধ্যাপক মাওলানা আব্দুল হাই।

এর আগে এদিন বাদ আছর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি তাজুল ইসলাম পাটওয়ারীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে অনুষ্ঠিত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সুহিলপুর জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ, ক্বারী ও মৌলভী মো. আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে জেলা যুবদলের সদস্য রোকন তালুকদার, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. শহীদুল্লাহ, যুবনেতা, শরীফ গাজী, কামাল হোসেন মিয়াজী, মাসুদ, খোকন, ফয়েজসহ ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং মসজিদের মুসুল্লীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে