April 21, 2021, 10:08 am


চাঁদপুরে আরো ৩৫জন করোনায় আক্রান্ত

মো. মহিউদ্দিন আল আজাদ:

চাঁদপুরে গত ৬ এপ্রিল ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১২জন, ফরিদগঞ্জের ২জন, মতলব উত্তরের ৬জন, শাহরাস্তির ৬জন,হাইমচরের ৩জন, হাজীগঞ্জের ২জন ও কচুয়ার ৪জন রয়েছে। একই দিনে আরো ১১জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫জন, মতলব উত্তরের ৩জন, ফরিদগঞ্জের ২জন ও মতলব দক্ষিণের ১জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৩৬৩ জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৯৩জন। সুস্থ হয়েছেন ২৮৬৬জন। বর্তমানে চিকিৎসাধীন ৩৬৯জন। এর মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ২৮জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়,সারা জেলায় ১৬৮জনের নমুনা সংগ্রহ করা হয়। রাতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ৩৫ জন করোনায় আক্রান্ত। বাকি ১৩৩জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৩৩৬৩জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১৫২৭জন, ফরিদগঞ্জে ৩৫৭জন, মতলব দক্ষিণে ৩৩২জন, হাজীগঞ্জে ২৯১জন, শাহরাস্তিতে ২৯৩জন, মতলব উত্তরে ২৫২জন, হাইমচরে ১৯১জন ও কচুয়ায় ১২০জন।

করোনায় জেলায় মোট ৯৩জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৩২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১৪জন, মতলব উত্তরের ১১জন,শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৫জন ও হাইমচরে ১জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে