April 21, 2021, 11:35 am


চাঁদপুরে রসুইঘর রেস্টুরেন্টকে ১ লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর শহরের রসুইঘর রেস্টুরেন্ট ও পার্টি হাউজ থেকে নিষেধ অমান্য করে বিবাহত্তোর অনুষ্ঠান আয়োজনের কারণে ভ্রাম্যমাণ আদালতে ১ লক্ষ টাকা ( ১,০০,০০০/-) অর্থদন্ড আদায় করা হয়েছে। এ সময় রসুইঘর রেস্টুরেন্ট ও পার্টি হাউজের পরিচালক মোঃ জাহিদুল হক পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত এভাবে আর নিষেধাজ্ঞা অমান্য করে কোনরূপ আয়োজন করবে না বলে উপস্থিত প্রশাসনিক কর্মকর্তা ও জনসাধারণকে প্রতিশ্রুতি দিয়েছেন।

২’রা এপ্রিল শুক্রবার দিনব্যাপী শহরের পালকি কমিউনিটি সেন্টার, বিপনীবাগ কমিউনিটি সেন্টার, এলিট চাইনিজ হাউজ, এরোমা রেস্টুরেন্ট, হিলশা কিচেনসহ একাধিক রেষ্টুরেন্ট প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। অভিযানে প্রতিষ্ঠানগুলোকে জেলা প্রশাসনের নিষেধাজ্ঞা চলাকালীন সময়ে বিয়ে, জন্মদিন, খতনা, পার্টিসহ সব রকমের অনুষ্ঠান বন্ধ রাখতে প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে নিষেধ আরোপ করা হয়।

এছাড়াও এদিনে দিনব্যাপী শহরের ষোলঘর, বাসস্ট্যান্ড, বিপনীবাগ, ছায়াবানীমোড়, নতুনবাজার, প্রেসক্লাব, মোলহেড, কালিবাড়িমোড় এলাকার আশপাশে করোনাভাইরাস সংক্রমণরোধে ভ্রাম্যমাণ আদালত করা হয়। এতে মাস্ক পরিধান না করায় শহরের হকার্স মার্কেট ও মোলহেডের লোকজনকে ৯টি মামলা করে মোট ১৯’শ টাকা অর্থদন্ড আদায় করা হয়।

দিনব্যাপী করোনা সংক্রমণ প্রতিরোধের এইসব ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ উজ্জ্বল হোসেন ‘হিলশা নিউজ’-কে জানান, দিনব্যাপী জেলা প্রশাসনের এ ধরণের অভিযান অব্যাহত রয়েছে। জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে এদিনে বিনামূল্যে ১০০ পিছ মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়াও বার বার সচেতনতা করার পরও আইন ভংগকারীদের বিরুদ্ধে অর্থদন্ড আরোপ করা হয়েছে।

এ সময় পেশকার জসিম উদ্দিন পাটোয়ারী, চাঁদপুর সদর মডেল থানা ও পুলিশ লাইন্সের সঙ্গীয় ফোর্স এবং জেলা প্রশাসন চাঁদপুরের সেচ্ছাসেবক টিম উপস্থিত ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে