April 21, 2021, 10:53 am


ফরিদগঞ্জে অটোরিকশা চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

ফরিদগঞ্জ প্রতিনিধি:

গত ২৮ মার্চ রোববার রাত নিখোঁজ হয় অটো রিকশা চালক ফয়েজ খাঁন (১৮)।

৪ দিন পর বৃহষ্পতিবার (১ এপ্রিল) দিনগত রাতে অর্ধগলিত মরদেহ পুলিশ উদ্ধারের পর সনাক্ত করে পরিবারের লোকজন। ফয়েজ উপজেলার ৯নং গোবিন্দপুর ইউনিয়নের ধানুয়া গ্রামের লতিফ খানের ছেলে।

ফরিদগঞ্জ থানা পুলিশ ও ফয়েজের আত্মীয় স্বজন জানায়, সিএনজি চালক ফয়েজ খান প্রতিদিনের মত গত রোববার সকালেও তার অটোরিকশা নিয়ে জীবিকার তাগিদে বের হয়। কিন্ত যথা নিয়মে রাতে বাড়ী না ফিরলে তাকে খোঁজা খুজি করেন পরিবারের লোকজন। একপর্যায়ে টানা দুইদিন যাবৎ মাইকিং করেও তার সন্ধান চাওয়া হয়। কিন্তু পাওয়া যায়নি ফয়েজকে।

ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) বাহার মিয়া বলেন, গোবিন্দপুর ইউনিয়নের লামচর এলাকার কেউ একজন ফোন করে জানায় এলাকার কালি মন্দিরের পাশে শিপনের পরিত্যাক্ত ঘরে কারো লাশের সন্ধান পাওয়া গেছে। থানা পুলিশ লাশ উদ্ধারের পর সনাক্ত হয় এটি নিখোঁজ ফয়েজ খানের লাশ। কে বা কারা কেনই বা জঘণ্য হত্যাকান্ড ঘটিয়েছে সে বিষয়ে কিছূই জানা যায়নি। তবে, ফয়েজের পরিবার এবং এলাকাবাসী জানায় ফয়েজের সাথে কারো কোন খারাপ সম্পর্ক বা ঝঘড়া বিবাদ ছিল না। তার অটোরিকশারও কোন সন্ধান করা যায়নি এখন পর্যন্ত।

স্থানীয়দের ধারণা ফয়েজের অটোরিকশাটি ছিনতাই করে হয়তোবা তাকে হত্যা করেছে দূর্বৃত্তরা। কারণ এ ধরণের অটোরিকশা ছিনতাই করে হত্যার ঘটনা জেলার হাজীগঞ্জেও ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে